পরিবর্তনের কথা বলে

Music

test

Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, February 7, 2020

তাসকিনের পেসে এলোমেলো মধ্যাঞ্চল

তাসকিন আহমেদ
বিসিএলে ৫ উইকেট শিকার করেন তাসকিন (ছবি : সংগৃহীত)
বিসিএলের দ্বিতীয় রাউন্ডে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তাসকিনের পেস আক্রমণে সুবিধাজনক অবস্থানে রয়েছে বিসিবি উত্তরাঞ্চল। তাসকিনের ৫ উইকেট শিকারে ১৭০ রানে গুটিয়ে যায় মধ্যাঞ্চল। তবে এর মধ্যেও ৭০ রানের ইনিংস খেলেন মধ্যাঞ্চলের রকিবুল। 
সিলেটে টস জিতে ফিল্ডিং নেয় উত্তরাঞ্চল। দিনের পঞ্চম বলে ওপেনার নাঈম শেখকে বিদায় করেন সালাউদ্দিন শাকিল। তিন নম্বরে নামা মার্শাল আইয়ুবকে ফিরিয়ে প্রথম শিকার করেন তাসকিন। এরপর আবদুল মজিদ (৫) ও তাইবুর রহমানকে (০) আউট করেন তাসকিন। ৮ রানে ৪ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়ে মধ্যাঞ্চল। 
পঞ্চম উইকেটে রকিবুল হাসান ও শুভাগত হোম যোগ করেন ৪৭ রান। লাঞ্চের আগে সালাউদ্দিন শাকিলের দ্বিতীয় শিকার হয়ে শুভাগত ২১ রান করে আউট হন। দ্বিতীয় সেশনে নেমে আরও দুই উইকেট তুলে নেন ফাস্ট বোলার তাসকিন। তার বলে শহিদুল ইসলাম ৫ ও মুকিদুল ইসলামকে ১১ রানে আউট করেন তিনি। পরে রকিবুল হাসানের ৭০ রানের ইনিংসের সাথে আরাফাত সানির অপরাজিত ২৫ রানে ১৭০ থামে মধ্যাঞ্চলের ইনিংস।
জবাবে দিন শেষে উত্তরাঞ্চলের সংগ্রহ ৩ উইকেটে ৮৯ রান। রনি তারুকদার ১৯, মাহিদুল শূন্য ও জুনায়েদ সিদ্দিকী ৪৭ রান করে আউট হন। দিনশেষে ১৮ রানে নাঈম ইসলাম ও ১ রানে অপরাজিত মুশফিকুর রহীম। 

Post Top Ad

Your Ad Spot