পরিবর্তনের কথা বলে

Music

test

Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, February 7, 2020

জনগণকে হয়রানি না করে সেবা দিন : আইনমন্ত্রী

আইনমন্ত্রী
আইনমন্ত্রী আনিসুল হক (ফাইল ফটো)
মানুষকে হয়রানি না করে সঠিকভাবে সেবা দেওয়ার মনোভাব নিয়ে কাজ করার জন্য সাব রেজিস্ট্রারদের প্রতি আহ্বান জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, জনগণের ভালোভাবে সেবা দিতে কখনোই কার্পণ্য করবেন না। জনগণকে হয়রানি না করে সেবা দিলে সাব রেজিস্ট্রারদের ইমেজ সংকট দূর হবে।
বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) নিবন্ধন অধিদপ্তরের সাবেক মহাপরিদর্শক খান মো. আবদুল মান্নানের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। রাজধানীর বিচার প্রশাসন ও প্রশিক্ষণ ইনস্টিটিউটে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আইনমন্ত্রী বলেন, নিবন্ধন পরিদপ্তরকে মর্যাদা বৃদ্ধির জন্য অধিদপ্তরে উন্নীত করা হয়েছে। সাব রেজিস্ট্রার অফিসে দলিলের বালাম বই সংকট দূর করা হয়েছে। নকলনবিশদের বকেয়া পরিশোধ করা হয়েছে। সাব রেজিস্ট্রারের শূন্য পদগুলো পূরণ করা হয়েছে। এমনকি তাদের দেশে ও বিদেশে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। দেশের জনগণকে এখন শুধু সেবা দেওয়ার পালা।
আনিসুল হক বলেন, নিবন্ধন অধিদপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারী ভালোভাবে সেবা দেওয়ার মনোভাব নিয়ে কাজ করলে জনগণ সঠিক সেবা পাবে। পাশাপাশি নিবন্ধন অধিদপ্তরের মর্যাদা আরও বাড়বে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিবন্ধন অধিদপ্তরের নতুন মহাপরিদর্শক শহীদুল আলম ঝিনুক।
এ সময় উপস্থিত ছিলেন— আইন সচিব মো. গোলম সারওয়ার, আইন মন্ত্রাণালয়ের যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা ও উম্মে কুলসুম, সলিসিটর রুনা নাহিদ আকতার ও নিবন্ধন পরিদপ্তরের সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা।

Post Top Ad

Your Ad Spot